পুঠিয়ায় প্রাইভেটকার ও ট্রাক্টরের সংঘর্ষে আহত ৩ আশঙ্কাজনক ১

পুঠিয়ায় প্রাইভেটকার ও ট্রাক্টরের সংঘর্ষে আহত ৩ আশঙ্কাজনক ১

পুঠিয়ায় প্রাইভেটকার ও ট্রাক্টরের সংঘর্ষে আহত ৩ আশঙ্কাজনক ১
পুঠিয়ায় প্রাইভেটকার ও ট্রাক্টরের সংঘর্ষে আহত ৩ আশঙ্কাজনক ১

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় প্রাইভেটকার ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে দুইজন আহত হয়েছে। এদের দুইজনকে গুরুতর অবস্থায় (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

গতকাল মঙ্গলবার (১৯ জানুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে পুঠিয়া উপজেলার মুক্তা সিনেমা হল সংলগ্ন এলাকায় ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলার হলহলিয়া এলাকার মৃত. নেজাম উদ্দীন মিশুর ছেলে সেলিম (৩২) তিনি ট্রাকটরের চালক ছিলেন। অপরজনের হলেন ঝলমলিয়া এলাকার নয়নের মেয়ে সুমাইয়া খাতুন (১৫) তিনি প্রাইভেটকারে ছিলেন। পবা হাইওয়ে (শিবপুরহাট) ফাঁড়ীর ইনচার্জ পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) লুৎফর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

আর দূর্ঘটনাকবলিত প্রাইভেটকারের চালক সুমাইয়া’র আপন চাচা স্বপনকে স্থানীরা আহত অবস্থায় পুঠিয়া হাসপাতালে নিলে কোনরকম চিকিৎসা না নিয়েই সেখান থেকে তিনি পালিয়ে যান।

জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে নাটোরের দিক থেকে পুঠিয়ার দিকে আসা একটি লাল রংয়ের প্রাইভেটকার মুক্তা সিনেমা হল সংলগ্ন এলাকায় এলে বিপরীতগামী ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে থাকা এক কিশোরী ও ট্রাক্টরের চালক আহত হয়। তাৎক্ষনিকভাবে স্থানীয়রা পুঠিয়া ফায়ার সার্ভিসের সদস্যদের খবর দিলে তারা এসে তিনজনকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে গুরুতর আহত অবস্থায় ট্রাক্টরের চালক ও প্রাইভেটকারে থাকা কিশোরীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে প্রাইভেটকারে থাকা কিশোরীর অবস্থা আশঙ্কাজনক।

পুঠিয়া থানার প্রেট্রোল টিমের ডিউটি অফিসার এএসআই শামসুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক দূর্ঘটনায় আহত দুইজনকে (রামেক) হাসপাতালে প্রেরন করা হয়েছে তবে কিশোরীর অবস্থা আশঙ্কাজনক। এদিকে, দুর্ঘটনাকবলিত ট্রাক্টর ও প্রাইভেটকারটি জব্দ করেছে পবা হাইওয়ে (শিবপুরহাট) পুলিশ ফাঁড়ী।

মতিহার বার্তা ডট কম: ২০ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply